রাজশাহীতে তিন শিবির ক্যডার গ্রেপ্তার

রাজ টাইমস | প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১ ০৭:৫৪; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ০৫:২৪

ছবি: সংগৃহীত

রাজশাহীতে শিবিরের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরা সবাই মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় দায়েরকৃত নাশকতা মামলার আসামী।

গ্রেফতারকৃত হলো, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বিলসিমলা বন্ধগেট এলাকার মোঃ আঃ রউফের ছেলের চাঁন সওদাগর (৩০), কাটাখালী থানার কাপাসিয়া মৃধাপাড়ার মোঃ আকরাম আলীর ছেলে মোঃ শাকিল আহম্মেদ আরিফ (৩০) ও মতিহার থানার মির্জাপুর গ্রামের মোঃ সাদেক আলীর ছেলে মোঃ সবুজ আলী (২৮)।

বুধবার ৮ সেপ্টেম্বর দিবাগত রাত্রী ১১.০০ টা হতে ভোর ৫.০০ টা পর্যন্ত রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এ নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মহানরগীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার তদন্তে প্রাপ্ত সন্ধিগ্ধ আসামী চাঁন সওদাগর, মোঃ শাকিল আহম্মেদ আরিফ ও মোঃ সবুজ আলীকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা স্বীকার করে, তারা শিবিরের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা ও তাদের সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে । গ্রেফতারকৃত আসামীকে বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top