সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ ৩ জন নিহত

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ ০১:২৭; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ২১:২৭

ছবি: সংগৃহীত

মাগুরা-ঝিনাইদাহ সড়কের রাউতাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্য ও মাদক বহনকারী পিকআপ ড্রাইভারসহ ৩ জন নিহত হয়েছেন। এতে আরও এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।

শুক্রবার ভোরে মাদক চোরাকারবারী ধরতে গিয়ে মাগুরার লাউতাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত র‌্যাব সদস্যরা হলেন আনিসুর রহমান ও মহিদুল।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ভোর ৪টার দিকে ঝিনাইদাহ র‌্যাব-৬ অফিসের সামনের চেকপোষ্টে একটি পিকআপ কে থামানো জন্য সিগন্যাল দেয়। র‌্যাবের সিগন্যাল অমান্য করে বেরিয়ে গেলে র‌্যাব পিকআপটির পিছু নেয়। মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে বেরিকেট তৈরী করে।

এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দিলে গাড়ি দুইটি রাস্তার দুই পাশে পড়ে যায়।

স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। এ সময় ঘটনা স্থলে র‌্যাব সদস্য ফারুক হোসেন মারা যান। চিকিৎসাধীন অবস্থায় কর্পোরাল আনিসুজ্জামান ও পিকআপ ড্রাইভার মহিদুল ইসলাম মারা যায়।

গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহ তিনটি মাগুরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, ভোর চারটার দিকে র‌্যাবের টহল গাড়ির সাথে পিকআপ ভ্যানের সংর্ঘষে দুই র‌্যাব সদস্য ও পিকআপ ড্রাইভার নিহত হয়েছেন। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top