হাওরে মিলল নিখোঁজ সেই ব্যবসায়ীর লাশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১ ০২:২৩; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:৫১

সংগৃহীত ছবি
 

পারিবারিক সূত্র জানায়, পুলিশ জাহিরুরের লাশ ময়নাতদন্তের জন্য আজ কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কাল সোমবার তাঁর লাশ ঢাকায় আনার পর বসুন্ধরার ডি ব্লকের সেন্ট্রাল মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাঁর লাশ যশোরের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে তাঁর বাবার কবরের পাশে তাঁকে দাফন করা হবে।

পুলিশ জানায়, গত শুক্রবার ঢাকা থেকে ডুফার ৫১ জন সদস্য দুটি বাসে কিশোরগঞ্জের হাওরে ঘুরতে এসেছিলেন। বাসে তাঁরা নিকলী নেমে সেখান থেকে ট্রলারে মিঠামইন, মিঠামইনের প্রেসিডেন্ট রিসোর্ট, অষ্টগ্রাম, অলওয়েদার সড়ক ঘোরেন। ঢাকায় ফেরার জন্য সন্ধ্যার দিকে তাঁরা অষ্টগ্রামের ভাতশালা থেকে নিকলীর উদ্দেশে রওনা হন। রাত আটটার দিকে পর্যটক দলের সদস্যরা নিকলীর পুড্ডা বাজারে ট্রলার থেকে নামেন। বাসে উঠে  গণনাকালে জাহিরুরের অনুপস্থিতির বিষয়টি সবার নজরে আসে।

এরপর থেকে নিকলী থানা–পুলিশের সহায়তায় হাওরের বিভিন্ন স্থানে ব্যাপক উদ্ধার তৎপরতা চালানো হয়। কিন্তু কোনোভাবেই সাগরের সন্ধান মিলছিল না। রোববার তৃতীয় দিনের মতো জাহিরুরের সন্ধানে উদ্ধার তৎপরতা পরিচালনা করা হয়। একপর্যায়ে আজ রোববার দুপুর ১২টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের হাওরে জেলেদের জালে তাঁর লাশ আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বলেন, নিখোঁজ সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগরের লাশ আজ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top