বিএনপি নেতা ফারুকের বিরুদ্ধে নৌকা মার্কায় ভোট দেওয়ার নির্দেশের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১ ০৯:৪১; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৭:০৯

বিএনপির একাংশের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সেনবাগ উপজেলা বিএনপির একাংশ কাজী মফিজুর রহমান গ্রুপ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে সেনবাগ পৌরসভার দক্ষিণ বাজারস্থ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সেনবাগ উপজেলা বিএনপির সদস্য সচিব মাস্টার মোক্তার হোসেন ইকবাল। এ সময় তিনি অভিযোগ করে বলেন, গত ১২নভেম্বর দলীয় এক কর্মিকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাবিলপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহারকে ইউপি নির্বাচনে ভোট না দেওয়ার হুমকি দিয়ে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার নির্দেশ দেয় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

এ সময় আরো বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির আহবায়ক ওবাদুল হক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাবিলপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও টেলিফোন মার্কার চেয়ারম্যান প্রাথী আনোয়ার হোসেন বাহার ও বিএনপির নেতা ভিপি মফিজুল ইসলাম।

গংবাদ সম্মেলনে বক্তাতারা সাংগঠন বিরোধী কর্মকান্ডের জন্য জয়নুল আবদিন ফারুকের বিরুদ্ধ সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ দলীয় শীর্ষ নেতাদের প্রতি আহ্বান জানান।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেন, আমি এখানে বিএনপির রাজনীতি করি। কোন গ্রুপে বিশ্বাস করিনা। কারা আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছে এ বিষয়ে আমি কিছু জানিনা। আমার বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা পেলে দল যদি মনে করে ব্যবস্থা নিবে। কোন অসুবিধা নেই।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top