টিকা পেলেন আরও ২ হাজার শিক্ষার্থী

লালন উদ্দীন, বাঘা | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২২ ০৫:৩২; আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০২:১৬

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় ১২ থেকে ১৮ বছর বয়সী স্কুল ও কলেজ শিক্ষার্থীদের কভিডের টিকা ৩য় দিন প্রদান হয়েছে। মঙ্গলবার (১১-০১-২০২২) উপজেলা সদরে বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ে এই টিকা প্রদান করা হয়।

উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মাহমুদুর রহমান জানান, ৩য় দিন উপজেলার ১০ টি বিদ্যালয়ের টিকা দেওয়ার টার্গেট ছিল ২ হাজার ৫শত ৩১ জন শিক্ষার্থী। কালিদাস খালি উচ্চ বিদ্যালয়,ছাতারী উচ্চ বিদ্যালয়, কাদিরপুর উচ্চ বিদ্যালয়, আলাইপুর উচ্চ বিদ্যালয়, কিশোরপুর উচ্চ বিদ্যালয়, চকরাজাপুর উচ্চ বিদ্যালয়, কেশবপুর উচ্চ বিদ্যালয়, জোতনাশী বালিকা উচ্চ বিদ্যালয়, আইডিয়াল স্কুল এন্ড কলেজ, জোতকাদিপুর দাখিল মাদ্রাসা।

টিকা কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু রাশেদ আহম্মেদ, কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান,মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাশেম ওবায়েদ, প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, জাতীয় সাংবাদিক স্থার বাঘা শাখার সভাপতি আমানুল হক আমান, সাধারণ সম্পাদক লালন উদ্দীন। এছাড়া শিক্ষক সমিতির নের্তৃবৃন্দ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। ডা. রাশেদ আহম্মেদ বলেন,এখন দেশের শিক্ষার্থীরাও টিকা পাচ্ছে। উল্লেখ্য, মঙ্গলবার (১১ জানুয়ারি) ১০টি বিদ্যালয়ের ২ হাজার ৩৩৫ জন শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়েছে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top