কঠোর নিরাপত্তায় বলিউড অভিনেত্রী কাজলের বিয়ে

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০ ০১:৫১; আপডেট: ৩১ অক্টোবর ২০২০ ০১:৫২

অভিনেত্রী কাজল আগারওয়াল।

বিয়ের গুঞ্জনকে সত্যে পরিণত করলেন তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত কয়েকমাস ধরে ভারতের শোবিজ অঙ্গনের গুঞ্জন চলছিল শিগগিরই প্রেমকে পরিণতি দিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

এই অভিনেত্রীর বিয়েতে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ইতিমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে। মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। দুই দিন ধরে চলবে সেটা।

বিয়েতে সীমিত করা হয়েছে প্রবেশাধিকার। এমনকি গণমাধ্যম কর্মীরাও প্রবেশ করতে পারবে না।শুধুমাত্র নিকটাত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই চার হাত এক হতে চলেছে। নিরাপত্তাজনিত কারণে বিয়েতে উপস্থিত থাকতে পারছে না ভারতের পাপারাজ্জিরা।

নিজের গায়ে হলুদের একটি ছবি নিজেই প্রকাশ করেছেন কাজল। সেসব ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে বিয়ের ছবি ও খবর প্রকাশে কঠোর অবস্থানে তিনি।

নিজের বরের পরিচয়ও ইতিমধ্যে জানান দিয়েছেন তিনি। বিয়ের মাত্র ৪ দিন আগে দশেরা উপলক্ষে প্রকাশ্যে এনেছিলেন স্বামীর পরিচয়। এদিন মিডিয়ার সামনে অনেকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তার হবু স্বামীকে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর, কাজলের হবু বরের নাম গৌতম কিসলু। পেশায় ব্যবসায়ী। একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা তিনি। প্রতিষ্ঠানটি ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে। খবর-যুগান্তর

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top