ইফতাররত অবস্থায় খেলাফত মজলিসের আমিরের মৃত্যু

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৩ ০২:৩১; আপডেট: ৮ এপ্রিল ২০২৩ ০২:৪২

ছবি: সংগৃহীত

খেলাফত মজলিসের আমির মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী (৭৫) আজ শুক্রবার নারায়ণগঞ্জে দলীয় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যের পর ইফতারির আগে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আগামীকাল শনিবার সিলেটের মৌলভীবাজার শহরস্থ বাড়ির কবরাস্থানে তার নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হবে।

খেলাফত মজলিসের আমীর আল্লামা যুবায়ের আহমদের ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও তার রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

যেসব নেতৃবৃন্দ মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী ও মহাসচিব মাওলানা ডক্টর গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মাওলানা অ্যাডভোকেট আব্দুর রকিব, বাতিল প্রতিরোধ পরিষদ বাংলাদেশের সভাপতি হাজী জালাল উদ্দিন বকুল, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা ছরওয়ার কামাল আজিজি ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার, নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগর এর আমীর প্রিন্সিপাল মাওলানা আবু তাহের খান ও ভারপ্রাপ্ত সেক্রেটারি মুফতী দ্বীনে আলম হারুনী, ইসলমী যুব সমাজের সভাপতি মাওলানা আজিজুল হক ইসলামাবাদী ও মহাসচিব মাওলানা আবদুল্লাহ আল মাসউদ খান, ইসলমী ছাত্র সমাজের সভাপতি এহতেশামুল হক সাখী, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নুরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক নাসির উদ্দিন খান, সেক্রেটারী জেনারেল প্রভাষক আব্দুস সবুর, জাতীয় তাফসীর পরিষদের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, বাংলাদেশ খেলাফত আন্দোলন (জাফরুল্লাহ খান) এর আমীর মাওলানা আবু জাফর কাশেমী, মহাসচিব আলহাজ আজম কান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ।

মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে নেতৃবৃন্দ বলেছেন, তার মৃত্যুতে ইসলামী শিক্ষা এবং রাজনীতির অঙ্গনে বিশাল শূন্যতার সৃষ্টি হবে। নেতৃবৃন্দ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মহান আল্লাহর নিকট তার রুহের মাগফিরাত কামনা করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top