11077

04/15/2024 পূর্ণশক্তির পেস আক্রমণ নিয়ে ভারতের দল ঘোষণা

পূর্ণশক্তির পেস আক্রমণ নিয়ে ভারতের দল ঘোষণা

রাজটাইমস ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২২ ০৬:৩৪

এশিয়া কাপে চোট জর্জর হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে পূর্ণশক্তির পেস আক্রমণ পাচ্ছে ভারতীয় দল। চোট সারিয়ে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় বিশ্বকাপের দলে ফিরেছেন পেসার জসপ্রিত বুমরাহ ও হর্শল প্যাটেল। তবে চোটের কারণে ছিটকে গেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

অলরাউন্ডার হিসেবে দলে রয়েছেন দীপক হুদা, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেল। ভারত পেসারদের মধ্যে আরশদীপ সিংয়ের ওপর এতই আস্থা রেখেছে যে তাকে রাখা হয়েছে মূল দলে। অথচ দীপক চাহার, মোহাম্মদ সামিদের জায়গা হয়েছে রিজার্ভ বেঞ্চে।

বিগত ১৮ মাসে সুপার স্পেশালিস্টদের ওপর চোখ রাখছিল ভারতীয় দল। ওই জায়গায় আরশদীপ সত্যিকার অর্থেই নজর কাড়তে পেরেছেন। বিশেষ করে আইপিএলে ডেথ বোলার হিসেবে দারুণ দক্ষতার পরিচয় দিয়েছেন এই তরুণ। গত মৌসুমে ১৭ থেকে ২০ ওভারে কমপক্ষে ৪০টি বল করা বোলাদের মধ্যে বুমরাহর পর ভালো ইকনমি রেট ২৩ বছর বয়সী এই বামহাতির।

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে আগামী ১৬ অক্টোবর। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৩ নভেম্বর।

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পান্ত (উইকেটকিপার), দিনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্শল প্যাটেল ও আরশদীপ সিং।

স্ট্যান্ডবাই: মোহাম্মদ সামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণয়, দীপক চাহার

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]