12430

04/20/2024 রাবিতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ

রাবিতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ

রাবি প্রতিনিধি

৬ ডিসেম্বর ২০২২ ১১:১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মতিহার হলে ক্যারামবোর্ড ও টেবিল টেনিস খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) পাঠানো হয়।

সোমবার (০৫ ডিসেম্বর) সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের খেলার কক্ষে এ মারামারির ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, মতিহার হলের খেলা কক্ষে ক্যারামবোর্ড ও টেবিল টেনিস খেলার সময় উচ্চস্বরে কথা বলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মতিহার হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম (২৩) এবং ফাইন্যন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শেখ উৎস মধ্যে বাকবিতণ্ডার হয়।

এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে উভয়েই মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে তাদেরকে রাজশাহী বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রামেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

খোঁজ নিয়ে আরও জানা যায়, মো: আরিফুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে এবং শেখ উৎসকে ৩১ নং ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

হল প্রাধ্যক্ষ এম নজরুল ইসলাম বলেন, আমরা এখন শিক্ষার্থীদের নিয়ে মেডিকেলে আছি। দুজন শিক্ষার্থী গুরুতর আহত তারা আগে সুস্থ হোক। হল প্রশাসন উক্ত ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করবে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নিবো বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা আহত দুই শিক্ষার্থীকে রামেকে ভর্তি করেছি। তাদের খোঁজ খবর রাখছি। ইতিহাস ও ফাইন্যান্স বিভাগের শিক্ষকরা কাল আলোচনায় বসবেন বলে জানান তিনি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]