12467

05/26/2024 রাবিতে গাঁজাসহ চার শিক্ষার্থী আটক

রাবিতে গাঁজাসহ চার শিক্ষার্থী আটক

রাবি প্রতিনিধি:

৯ ডিসেম্বর ২০২২ ০২:১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গাঁজা সেবনকালে ১২ প্যাকেট গাঁজাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চার শিক্ষার্থীকে আটক করেছেন প্রক্টরিয়াল বডি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বরের মাঠ থেকে আটক করা হয় তাদেরকে।

আটককৃত চার শিক্ষার্থী হলেন, ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরিফ বিন সিদ্দিক, একই বিভাগের আরেক শিক্ষার্থী সোহান খান, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাজু আহমেদ, ফোকলোর বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. সাইফুল ইসলাম। তারা সবাই ছাত্রলীগের হল কমিটিতে রয়েছেন এমন তথ্য জানা গেছে।

প্রক্টর দপ্তর সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় প্রক্টরিয়াল টিম টহল পরিচালনা করা করছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল মডেল স্কুলের উত্তরপাশে কিছু শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন প্রক্টরিয়াল টিম। এসময় তাদের কাছে গেলে একটি কলেজ ব্যাগে ১২ প্যাকেট গাঁজা ও অন্যান্য নেশাজাত দ্রব্যসহ চার শিক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক বলেন, আমাদের প্রক্টরিয়াল টিম প্রতিদিনের ন্যায় আজকেও তাদের পরিদর্শনে বের হয়। তখন পুরাতন শেখ রাসেল মাঠের উত্তর পাশ থেকে তাদের গাঁজাসহ আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে। তাদের কাছে ১২ প্যাকেট গাঁজা পাওয়া যায়।

তাদের বিষয়ে কি ব্যবস্থা নেওয়া হবে সেই প্রশ্নে তিনি বলেন, পুলিশ রাষ্ট্রের আইন অনুযায়ী ব্যবস্থা নিবেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]