13650

05/18/2024 আইপিএলে বসে থাকার চেয়ে দেশের হয়ে খেলা ভালো: পাপন

আইপিএলে বসে থাকার চেয়ে দেশের হয়ে খেলা ভালো: পাপন

রাজটাইমস ডেস্ক

৮ এপ্রিল ২০২৩ ০২:২৬

সাকিব আল হাসান, লিটন দাস ও মুস্তাফিজুর রহমানের আইপিএলে খেলার ছাড়পত্র দেওয়ার প্রশ্নে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজের সময়ও প্রশ্ন তুলে বিসিবি সভাপতি পাপন বলেছিলেন, আইপিএলে গেলেই খেলাবে তো?

এবার আইরিশদের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে একই সুরে কথা বললেন তিনি। সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি বলেছেন, ‘খেলাবে তো? না খেলালে ওখানে (আইপিএলে) গিয়ে বসে থাকা? তার চেয়ে দেশের হয়ে খেলা ভালো নয়!’

এছাড়া সাকিব-লিটনদের আইপিএল ছাড়পত্রের বিষয়ে আগেই কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে বলেও দাবি করেছেন বিসিবি বস। তার মতে, বোর্ডের সঙ্গে আইপিএল কর্তৃপক্ষের কোন সমস্যা নেই।

তিনি বলেছেন, ‘আইপিএল শুরুর তিন মাস আগে, তারা (কর্তৃপক্ষ) যোগাযোগ করেছিল। শুধু সাকিব-লিটন নয় কতগুলো প্লেয়ারকে চেয়েছিল তারা। কে কখন এভিলেবল জানতে চেয়েছিল। প্রত্যেকের নামের পাশে ডেট দিয়ে বলে দিয়েছি। পাঁচটা ম্যাচ সাকিব-লিটনরা মিস করবে জেনেই তাদের দলে নিয়েছে ওরা। ওই পাঁচটা ম্যাচসহ নিলাম হলে দাম বাড়তে পারতো ওদের।’

বিসিবি সভাপতি জানিয়েছেন, টেস্টের অধিনায়ক, সহ-অধিনায়ককে তারা ছেড়ে দেবেন এটা হয় না। এছাড়া আইপিএল বা ফ্র্যাঞ্জাইজির পক্ষ থেকেও ছাড়পত্রের বিষয়ে সমন্বয় করতে বলা হয়নি। বোর্ডের সঙ্গে আইপিএলের কারো কোন সমস্যা নেই বলেও উল্লেখ করেছেন তিনি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]