13713

05/26/2024 আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের ইফতার মাহফিল

আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক

১৩ এপ্রিল ২০২৩ ০৬:০৪

‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার নগরীর মাস্টার সেফ চাইনিজ রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছেলেন, রাজশাহীর স্বানামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান আল-আকসা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি।

উপস্থিত ছিলেন, আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুদ রানা, এডমিন মিজানুর রহমান, ইসমত আরা শ্যামলী, মডারেটর সাগর সরকার, গৌরি শাহা মিষ্টি, সজ্ঞিতা মজুমদারসহ এই গ্রুপের সকল সদস্যবৃন্দ।

আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি বলেন, আমরা সব সময় লাভের আশা করবো, এমন মানুষিকতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আপনারা একেকজন একেক ধরনের পণ্য নিয়ে কাজ করবেন। একি পণ্য নিয়ে সবার কাজ করার দরকার নেই। একি পণ্য নিয়ে সবাই কাজ করলে নতুনত্ব সৃষ্টি হবে না। নিজেদের মধ্যেই শুরু হবে প্রতিযোগিতা। নিজেদের মধ্যে প্রতিযোগিতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আপনারা প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা করবেন।

উদ্যোক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, পণ্যের মান ঠিক রেখে কাজ করতে হবে। পণ্যের পরিচিতি মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে। তখনি একটি পণ্য ক্রেতা গ্রহন করবে, যখন সেটি মান সম্মত হবে। আমরা সবাই এক সাথে কাজ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

 

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]