14119

03/28/2024 চেলসিকে হারিয়েই শিরোপা বুঝে নিলো ম্যানসিটি

চেলসিকে হারিয়েই শিরোপা বুঝে নিলো ম্যানসিটি

রাজটাইমস ডেস্ক

২২ মে ২০২৩ ১৬:০৫

মঞ্চ প্রস্তুত ছিল, শিরোপাও নিশ্চিত ছিল। শুধুই অপেক্ষা ছিল উদযাপনের। চেলসির বিপক্ষে জয় তুলে নিয়ে সেই কাজটি সুন্দরভাবেই সমাধা করলো ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওয়ালার শিষ্যরা রোববার মাঠে নামে ‘গার্ড অফ অনার’ নিয়ে আর মাঠ ছাড়ার বেলায় সঙ্গী ‘ইপিএল শিরোপা।’

ম্যানসিটির শিরোপা নিশ্চিত হয় অবশ্য একদিন আগেই। শনিবার নটিংহ্যামের বিপক্ষে আর্সেনালের হারে টানা তৃতীয়বারের মতো শিরোপা যায় ম্যানসিটির ঘরে। ফলে সব মিলিয়ে গত ছয় আসরে পাঁচবারই চ্যাম্পিয়ন হলো পেপ গার্দিওয়ালার শিষ্যরা। সব মিলিয়ে মোট ৯বার শিরোপা জয়ের স্বাদ পেল ম্যানসিটি।

আগেই শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ায় একাদশ ঢেলে সাজান গার্দিওলা। শেষ ম্যাচের থেকে মাত্র ২ জন ছিলেন শুরুর একাদশে। তবে তাতেও বাধ সাধেনি, জয় দিয়েই শিরোপা উদযাপন করেছে সিটি। আলভারেসের একমাত্র গোলে চেলসিকে ১-০ গোলে হারায় তারা।

ম্যাচের মাত্র ১২তম মিনিটে পালমারের দারুণ পাস ধরে বক্সে ঢুকে কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন আলভারেস। সিটির জার্সিতে অভিষেক মৌসুমে প্রিমিয়ার লিগে এই নিয়ে ৯ গোল করলেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন স্ট্রাইকার।

ট্রেবল জয়ের পথে আরো এক ধাপ এগিয়ে গেল পেপ গার্ডিওয়ালার ম্যানসিটি। এফএ কাপ আর পরম আরাধ্যের চ্যাম্পিয়নস লিগটা জিতলেই হয়ে যায় বাকি কাজটা। অপেক্ষা শুধু একটি করে ম্যাচের, দুটি টুর্নামেন্টেরই ফাইনালে উঠে আছে পেপ গার্দিওয়ালার শিষ্যরা।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]