14900

05/20/2024 ডেঙ্গু প্রতিরোধে নগরীতে মশারি বিতরণ

ডেঙ্গু প্রতিরোধে নগরীতে মশারি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই ২০২৩ ০০:৩৩

আজ বুধবার রাজশাহী মহানগরীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে খ্রীষ্টান মিশন হাসপাতালে ও ভদ্রা লেকের পাড়ে ছিন্নমূল মানুষের মাঝে সচেতনতা মূলক ক্যাম্পেইন ও মশারি বিতরণ করা হয়েছে। 

"সিরোইল ৯৮ ব্যাচ এলামনাই অ্যাসোসিয়েশন" এর অর্থায়নে এ কর্মসূচি পালন করে রোটার‍্যক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী"। কর্মসূচির অংশ হিসেবে প্রথমে রাজশাহী মহানগরীর খ্রীষ্টান মিশন হাসপাতালে মশারি বিতরণ করা হয়। মিশন হাসপাতালের পরিচালক এর হাতে ক্লাবের পক্ষ থেকে কিছু সংখ্যক মশারী তুলে দেন ক্লাবের উপদেষ্টা রোটারিয়ান এ,জেড,এম শফিকুর রহমান।

পরে মহানগরীর ভদ্রা লেকের পাড়ে সমাজের পিছিয়ে পড়া পরিবারের মাঝে ডেঙ্গু সচেতনতা মূলক ক্যাম্পেইন এবং মশারী বিতরন করা হয়। এছাড়াও সিরোইল স্কুলে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে কিছু সংখ্যক মশারি বিতরণ করা হয়। কর্মসূচিতে ডেঙ্গু জ্বর ও এডিস মশার উপর স্থানীয় মানুষকে সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা রোটারিয়ান শফিকুর রহমান, সিরোইল ৯৮ ব্যাচের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুইট আহমেদ, প্রোগ্রাম চেয়ার রোটার‍্যক্টর মনিরুজ্জামান আনিস, বর্তমান সভাপতি রোটার‍্যক্টর মো. আবুল কাশেম উজ্জ্বল, সাবেক সভাপতি তিতাস কুমার সরকারসহ রোটার‍্যক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহীর সদস্যবৃন্দ।  

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]