16049

05/18/2024 ১৭ বছর পর শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার

১৭ বছর পর শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার

রাজ টাইমস

৬ অক্টোবর ২০২৩ ২২:১০

নাটোরের বাগাতিপাড়ায় আট বছর বয়সের এক শিশুকে ধর্ষণ ও হত্যা মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আ. কুদ্দুসকে(৩৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা জেলার গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার (৬ অক্টোবর) সকালে নাটোর র‌্যাব গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত আসামি আ. কুদ্দুস (৩৯) বাগাতিপাড়া উপজেলার খাটখৈইর গ্রামের সাহেব আলীর ছেলে।

নাটোর র‌্যাব-৫ জানায়, ২০০৬ সালের ২০ জুন দুপুরে বাগাতিপাড়া উপজেলার খাটখৈর গ্রামের আট বছর বয়সের এক শিশুকে বাদাম খাওয়ানোর কথা বলে অভিযুক্ত আ. কুদ্দুস আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষণের ঘটনা যাতে কেউ না জানতে পারেন, সে জন্য ওই শিশুকে হত্যা করে ক্ষেতে রেখে পালিয়ে যান। পরে শিশুটির বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আসামি আ. কুদ্দুসকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। সেই থেকে আসামি আ. কুদ্দুস আত্মগোপনে চলে যান। নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে ঢাকার গাজীপুর শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর আসামি কুদ্দুসকে বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]