17503

04/15/2024 ডিবি পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, আটক ৩

ডিবি পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, আটক ৩

রাজ টাইমস ডেস্ক :

৩০ নভেম্বর ২০২৩ ০০:১৯

রাজশাহীর চারঘাটে গোয়েন্দা পুলিশকে কুপিয়ে জখম করে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে উপজেলার ইউসুফপুর এলাকায় এ ঘটনা গটে। পরে অবশ্য তিনজনকে আটক করেছে পুলিশ। আর আহত পুলিশ সদস্যদের চিকিৎসা চলছে।

জেলা ডিবির পরিদর্শক রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহত দুই ডিবি পুলিশ সদস্য হলেন- ইউসুফ আলী (কনস্টেবল নং-১৬৯৫) ও বিশ্বজিৎ কুমার (কনস্টেবল নং-১২৯৯)। তারা রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত।

আর আটক ব্যক্তিরা হলেন- আসকান আলীর ছেলে মসকেন আলী, মসকেন আলীর ছেলে পপেল আলী ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলী। তাদের বাসা ইউসুফপুর এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার বিকেলে ইউসুফপুর কান্দীপাড়া গ্রামের পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পপেলের বাড়ীতে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় মাদক ব্যবসায়ী পপেলকে আটক করে। পরে পপেলের বাবা মসকেন আলী ডিবির সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

এক পর্যায়ে পরিকল্পিতভাবে মসকেন আলীর নেতৃত্বে একটি মাদক ব্যবসায়ী দল ডিবির ওপর হামলা চালায়। এসময় ডিবির ২ জন সদস্য আহত হন। পরে আহত অবস্থায় ডিবির ২ সদস্যকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে আসকান আলীর ছেলে মসকেন আলী, মসকেন আলীর ছেলে পপেল আলী ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলীকে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, বুধবার ডিবি পুলিশ ফেনসিডিলসহ মাদক কারবারি রুবেল ও রায়হানকে আটক করে। তখন রুবেলের আরও দুই ভাই পাভেল ও সাব্বিরসহ তাদের ১০-১২ জন সহযোগী ঘটনাস্থলে আসেন। এ সময় রুবেলের নেতৃত্বে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তিন পুলিশ সদস্যের ওপরে হামলা করেন তারা।

এতে হাঁসুয়ার আঘাতে ইউসুফ ও বিশ্বজিৎ নামে দুই কনস্টেবল গুরুতর আহত হন। হামলার নেতৃত্বদানকারী রুবেল আলী ইউসুফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলেও জানিয়েছে স্থানীয়রা।

এ ঘটনায় মখলেস, সাব্বির ও শাওন নামে তিনজনকে আটক করেছে পুলিশ। রুবেল ও তার সহযোগীরা পলাতক রয়েছেন। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে আটককৃতদের সঙ্গে নিয়ে সন্ধ্যায় থেকে ওই এলাকায় তল্লাসি শুরু করেছে জেলা ডিবি পুলিশ।

জেলা ডিবির পরিদর্শক রুহুল আমিন বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ী পপেলসহ আশপাশে অভিযান পরিচালনা করা হচ্ছে। আহত পুলিশ সদস্যদের রামেকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]