17914

05/16/2024 নবাবগঞ্জে সবচেয়ে বড় হেরোইনের চালান আটক

নবাবগঞ্জে সবচেয়ে বড় হেরোইনের চালান আটক

নিজস্ব প্রতিবেদক

১৪ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৯

ভারত থেকে আসা ১০ কেজি হেরোইনসহ বাবা ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ সদস্যরা। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে চাঁপাইনবাবগঞ্জের চর বাগডাঙ্গা ইউনিয়ন থেকে এই বিপুল পরিমান হেরোইন উদ্ধার করে র‌্যাব। জব্দকৃত হেরোইনের মূল্য প্রায় ১০ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, শরিফুল ইসলাম ধুলু মিয়া ও তার ছেলে মোমিনুল ইসলাম। গ্রেফতারকৃতরা চাপাইনবাবগঞ্জ সদর জাইরা মোরল এলাকার বাসিন্দা।

লে: কর্ণেল রিয়াজ শাহরিয়ার আরো বলেন, ২০২৩ সালে মোট ৮৩ কেজি হেরোইন জব্দ করা হয়েছে। তার মধ্যে এই চালান ছিলো সবচেয়ে বড়।


গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী র‌্যাব-৫ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের সিও লে: কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, বৃহস্পতিবার ভোরে হেরোইনের একটি বড় চালান রুস্তম আলী নামের এক ব্যক্তির মাধ্যমে গ্রেফতার ধুলু মিয়ার কাছে এসে পৌছাঁয়। র‌্যাবের অভিযান টের পেয়ে ধুলু মিয়া বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে তার ছেলে মমিনুলকে হেরোইনের চালান সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানায় বাড়ীর পেছনের বাঁশ বাগানের মাটির গর্তে পুতে রাখা প্লাষ্টিকের ড্রামে হেরোইন লুকিয়ে রাখা আছে। পরে র‌্যাব সেখান থেকে হেরোইনগুলো জব্দ করে এবং মমিনুলের তথ্যের ভিত্তিতে বাড়ির পাশের নদীর পাড় থেকে ধুলু মিয়াকে গ্রেপ্তার করে । বাবা ছেলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে দাবি করেছে র‌্যাব। এঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]