18784

05/19/2024 বিপিএলের সময় সূচিতে পরিবর্তন

বিপিএলের সময় সূচিতে পরিবর্তন

রাজ টাইমস ডেস্ক :

১৫ জানুয়ারী ২০২৪ ২১:০৬

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০তম আসর। তবে আসরের পূর্ব নির্ধারিত সূচিতে বদল এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মূলত উদ্বোধনী দিনের ম্যাচ দু'টির সময়ে পরিবর্তন আনা হয়েছে।

১৯ জানুয়ারির (শুক্রবার) আসরের উদ্বোধনী দিনের দুই ম্যাচের সময়েই পরিবর্তন আনা হয়েছে। পূর্ব নির্ধারিত সূচিতে দিনের প্রথম ম্যাচ দুপুর দুইটাই শুরু হওয়ার কথা থাকলেও পরিবর্তিত সূচি অনুযায়ী ৩০ মিনিট পিঁছিয়ে দুপুর আড়াইটা এবং দিনের দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা ৭ টার পরিবর্তে সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হবে।

বিপিএল ২০২৪-এর উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং দুর্দান্ত ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে গত আসরের ফাইনালিস্ট সিলেট সিক্সার্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

৭ দলের এই আসরে মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ৪৬টি। প্রায় দেড় মাসের এই আসরের পর্দা নামবে ১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে। চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যাকে কেন্দ্র করে সংক্ষিপ্তএ ফরম্যাটটি নিয়ে বিশেষ পরিকল্পনা করছে বাংলাদেশসহ প্রতিযোগী দেশগুলো।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]