20170

05/15/2024 স্ট্রেচারে মাঠ ছাড়লেন মুস্তাফিজ

স্ট্রেচারে মাঠ ছাড়লেন মুস্তাফিজ

রাজটাইমস ডেস্ক:

১৮ মার্চ ২০২৪ ১৫:৪৫

প্রথম ওয়ানডের পর দল থেকে বাদ পড়েছিলেন মুস্তাফিজুর রহমান। বাজে ফর্মের কারণে ভুগতে থাকা মুস্তাফিজ অবশ্য এক ম্যাচ পরেই ফিরেছেন দলে। তানজিম সাকিবের ইনজুরিতে দলে ফিরে এদিন অবশ্য দারুণ বোলিং করছিলেন। তবে নিজের বোলিং কোটা পূরণ করার আগেই মাঠ ছাড়তে হলো তাকে।

সোমবার (১৮ মার্চ) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচে টস জিতে ব্যাটিং করছে শ্রীলঙ্কা। বাংলাদেশের দারুণ বোলিংয়ে খুব একটা ভালো হয়নি লঙ্কানদের ব্যাটিং। বল হাতে তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজদের সঙ্গে এই ম্যাচে জ্বলে উঠেছেন মুস্তাফিজুর রহমানও। তানজিম সাকিবের ইনজুরিতে দলে ফেরা মুস্তাফিজ এদিন দুই উইকেট শিকার করেছেন। শুধু উইকেট শিকারই নয়, রান দেয়ার ক্ষেত্রেও যথেষ্ট কৃপণতা দেখিয়েছেন তিনি।

তবে এদিন নিজের বোলিং কোটার ১০ ওভার পূর্ণ করার আগেই স্ট্রেচারে মাঠ ছাড়তে হয়েছে কাটার মাস্টারকে। ৪৮তম ওভার করতে এসে হঠাৎ করে অসুস্থতা বোধ করতে থাকেন তিনি। ওভারের প্রথম বলটা করেছিলেন ওয়াইড। কিন্তু দ্বিতীয় বল করতে গিয়ে রান আপের মধ্যেই আটকে গেলেন মোস্তাফিজ। পরে আবার চেষ্টা করেও বল করতে পারেননি তিনি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে ছিলেন, এরপর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন।

তবে ঠিক কী সমস্যা নিয়ে মাঠ ছেড়েছেন মুস্তাফিজ তা জানা যায়নি। ধারাভাষ্যকার রাসেল আর্নল্ডের সন্দেহ প্রচণ্ড গরমে পুরো শরীরেই ক্র্যাম্প হচ্ছে মুস্তাফিজের। মাঠ ছাড়ার আগে ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন এই ম্যাচ দিয়ে মাঠে ফেরা মুস্তাফিজ।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]