20249

05/15/2024 রাজশাহীতে ২৫ মামলার আসামি হেরোইনসহ গ্রেপ্তার

রাজশাহীতে ২৫ মামলার আসামি হেরোইনসহ গ্রেপ্তার

রাজটাইমস ডেস্ক:

২০ মার্চ ২০২৪ ১৯:০৫

রাজশাহীতে ২৫ মামলার আসামি ফরিদ আহমেদকে (৩৯) হেরোইনসহ আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে কাটাখালী থানা-পুলিশের একটি দল কাপাসিয়ার সরকারপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুর এলাকার বাসিন্দা ফরিদ আহমেদ। গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। আজ বুধবার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

জামিরুল ইসলাম বলেন, ফরিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫টির বেশি মামলা রয়েছে। বারবার তিনি মাদকসহ গ্রেপ্তার হন। জামিনে মুক্তি পেয়ে আবার এ কারবারে জড়িয়ে পড়েন। রাতে তিনি চারঘাটের টাংগন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ফরিদ আহমেদকে গ্রেপ্তার করে। এ নিয়ে তাঁর বিরুদ্ধে কাটাখালী থানায় আরেকটি মামলা করা হয়েছে। ফরিদ টাংগনের দুই ব্যক্তির কাছ থেকে এ হেরোইন সংগ্রহ করেছিলেন তিনি। মামলায় তাঁদের পলাতক আসামি করা হয়েছে। তাঁদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর ফরিদকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]