20421

05/09/2024 আইপিএলে সর্বোচ্চ রানের নতুন ইতিহাস হায়দরাবাদের

আইপিএলে সর্বোচ্চ রানের নতুন ইতিহাস হায়দরাবাদের

রাজ টাইমস ডেস্ক :

২৮ মার্চ ২০২৪ ০৪:২৮

আইপিএলে রেকর্ড গড়ল সানরাইজার্স হায়দরাবাদ। প্রতিযোগিতার ইতিহাসে সবথেকে বেশি রান করার রেকর্ড করে ফেলল তারা। বুধবার (২৭ মার্চ) মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে তারা ২০ ওভারে ৩ উইকেটে ২৭৭ রান করে।

এত রান আইপিএলে কোনও দল এর আগে করতে পারেনি। আগের রেকর্ড ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। ২০১৩ সালে পুণে ওয়ারিয়র্সের বিরুদ্ধে ৫ উইকেটে ২৬৩ রান তুলেছিল।

শুরুটা করেছিলেন ট্রেভিস হেড। বিশ্বকাপ ফাইনালের নায়ক এ দিন খুনে মেজাজে ছিলেন। ২৪ বলে ৬২ রান করেন। ন'টি চার এবং তিনটি ছক্কা মারেন তিনি। অন্য ওপেনার মায়াঙ্ক আগরওয়াল যদিও রান পাননি। তিনি ১১ রান করে আউট হয়ে যান তিনি। তিন নম্বরে নেমে অভিষেক শর্মা ২৩ বলে ৬৩ রান করেন। সাতটি ছক্কা মারেন তিনি। তিনটি চার মারেন অভিষেক।

এডেন মার্করাম ২৮ বলে ৪২ রান করেন। মুম্বাইয়ের কোনও বোলারই ছাপ ফেলতে পারেননি। তাদের দুর্দশা আরও বেড়ে যায় হেনরিখ ক্লাসেন মাঠে নামার পর। দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার ৩৪ বলে ৮০ রান করেন। তিনি সাতটি ছক্কা তিনি। চারটি চার মারেন ক্লাসেন।

মুম্বাইয়ের বোলারদের মধ্যে সব থেকে বেশি রান দিয়েছেন কোয়েনা মাফাকা। ৪ ওভারে ৬৬ রান দিয়েছেন তিনি। একটি করে উইকেট নেন হার্দিক পাণ্ড্য, জেরাল্ড কোয়েটজি এবং পীযূষ চাওলা। কিন্তু রান আটকাতে পারেননি কেউ।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]