20962

05/18/2024 বগুড়ায় জমিতে পানি দিতে দেরি হওয়ায় সেচপাম্প মালিককে ছুরিকাঘাতে হত্যা

বগুড়ায় জমিতে পানি দিতে দেরি হওয়ায় সেচপাম্প মালিককে ছুরিকাঘাতে হত্যা

রাজটাইমস ডেস্ক:

২৫ এপ্রিল ২০২৪ ১৮:৩২

বগুড়ার গাবতলীতে ধানি জমিতে পানি দিতে দেরি হওয়া নিয়ে ছুরিকাঘাতে সেচ পাম্পের মালিক আমিনুল ইসলাম (৪৩) নিহত হয়েছেন। এ ঘটনায় হৃদয় (২৩) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ গ্রামের এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আমিনুল ইসলাম বুরুজ গ্রামের মোজাফফর হোসেনের ছেলে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আমিনুলের ছোট ভাই আব্দুর রহমান বলেন, বড় ভাই আমিনুল সেচ পাম্প দিয়ে বাণিজ্যিকভাবে জমিতে পানি সেচ দিয়ে থাকেন। একই গ্রামের আব্দুল মালেকের ছেলে দিপনের জমিতে সেচ দিতে দেরি হওয়া নিয়ে গত কয়েক দিন তাঁদের মধ্যে বিরোধ তৈরি হয়। এর জেরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে হৃদয় নামের ওই যুবক সেচ পাম্পের কাছে গিয়ে আমিনুলকে তাৎক্ষণিক দিপনের জমিতে সেচ দিতে বলে। এ নিয়ে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।

আব্দুর রহমান আরও বলেন, এক পর্যায় হৃদয় ছুরি বের করে আমিনুল বুকে ও পাঁজরে আঘাত করে। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে হৃদয়কে আটক করে এবং আমিনুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তিনি মারা যান। এদিকে আমিনুল মারা যাওয়ার খবর পেয়ে দিপন স্ব-পরিবারে বাড়ি ছেড়ে আত্মগোপন করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, হৃদয়ের বাড়ি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায়। গাবতলীর বুরুজ গ্রামের তার নানা বাড়ি। সেখানে বেড়াতে গিয়ে আমিনুলকে ছুরিকাঘাত করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমিনুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]