ডিবি কার্যালয়ে ছিনতাইকারীর হারপিক পান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১ ০০:১১; আপডেট: ৭ এপ্রিল ২০২১ ০১:৪৩

রাজশাহীতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে এক ছিনতাইকারী আসামি হারপিক পান করেছে। সে নগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার মৃত মোস্তফার পুত্র মো. রবিন (২৩)। তার বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা রয়েছে। 

পরে মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।জানা গেছে, গত শনিবার নগরীর মহিষবাথান এলাকায় তিন-চারজন ছিনতাইকারী রওশন আরা বেগম নামে এক নারী ও তাঁর ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন।

এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নিয়ে যাওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তাঁর বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। পরে আসামিকে আদালতে নেয়ার জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাঁকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। এরপর হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top