নাটোর প্রেসক্লাবের নির্বাচন: সভাপতি বাবন, সম্পাদক বাপ্পী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২১ ০২:০৫; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০৭:০২

নির্বাচিত নতুন কার্যনির্বাহী কমিটি।

সূবর্ণ জয়ন্তী দশকে পদার্পণকারী ঐতিহ্যবাহী নাটোর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার (২৩ অক্টোবর) উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বাসস এর ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার ও যুগান্তরের শহীদুল হক সরকার সহ-সভাপতি নির্বাচিত হন।

প্রেসক্লাব কার্যালয়ে সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত প্রেসক্লাবের ৩৯ জনের মধ্যে ৩৮ জন সদস্য ভোট প্রদান করেন। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মোঃ সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নির্বাচনে সভাপতি পদে ফারাজী আহম্মদ রফিক বাবন পান ২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এ বি এম মোস্তফা খোকন পান ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী ২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমুল হাসান পান ১১ ভোট।

তেরো সদস্যের কার্য নির্বাহী পরিষদে জুনিয়র সহ সভাপতি পদে যুগান্তরের মোঃ শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র মোঃ কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে রাজশাহীর স্থানীয় লাল গোলাপের মনজুর-ই-মওলা সাব্বির আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার ২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডিবিসি নিউজের পরিতোষ কুমার অধিকারী পেয়েছেন ১১ ভোট। যুগ্ম সম্পাদক পদে আনন্দ টিভি’র জাহিদুল ইসলাম পেয়েছেন ২২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলা ভিশনের কামরুল ইসলাম পেয়েছেন ১৫ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সংগ্রামের রিয়াজুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা পোষ্টের তাপস কুমার পেয়েছেন ১৪ভোট। দপ্তর সম্পাদক পদে এসটিভি ও ভোরের ডাকের এম এম আরিফুল ইসলাম পেয়েছেন ১৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আখলাক হোসেন পেয়েছেন ১২ ভোট। কার্য নির্বাহী সদস্য পদে এশিয়ান টিভি’র এনামুর রহমান চিনু ২৯ ভোট, ঢাকা ট্রিবিউন এর কামাল মৃধা ২৭ ভোট, দীপ্ত টিভি’র সাহেদুল আলম রোকন ২৩ ভোট এবং এসএ টিভি’র মোস্তাফিজুর রহমান টুটুল ২২ ভোট পেয়ে নর্বাচিত হয়েছেন।

নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের উপদেষ্টা সাজেদুর রহমান সেলিম নির্বাচন পর্যবেক্ষণ করেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top