মোহাম্মদপুরে যুবককে গলাকেটে হত্যা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০ ১৬:০৯; আপডেট: ২০ মে ২০২৪ ২০:০৫

ঘটনাস্থলে তদন্ত করছে সিআইডি।

রাজধানীর মোহাম্মদপুরে এক যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে।

শনিবার (০৩ অক্টোবর) রাতে মোহাম্মদপুর থানার একতা হাউজিং এলাকায় ৮ নম্বর রোডে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শিরু মিয়া (৪৫) বলে জানা গেছে। সে পরিবার নিয়ে শেখেরটেক এলাকায় ৮ নম্বরে থাকতেন। বিভিন্ন নির্মাণাধীন ভবনে ইট, বালু, রড সরবরাহ করতেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কাজের প্রয়োজনে শিরু মিয়া গাজীপুর গেলে সেখান থেকে ফেরার পথে দুবৃর্ত্তরা তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

শিরু মিয়ার কারো সাথে ব্যক্তিগতভাবে শত্রুতা ছিল না বলে জানান তার স্ত্রী জোসনা বেগম। সে দীর্ঘদিন ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার হাসুর সাথে রাজনীতি করতেন।’

ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন)। তিনি জানান, একতা হাউজিং এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে হত্যার কারণ এখনই বলা যাচ্ছে না। পুলিশ কাজ করছে। এরই মধ্যে । সিআইডির কাজ শেষ হলে সুরতহাল প্রতিবেদন করা হবে। ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের দ্রুত গ্রেফতার করা হবে।

এই হত্যায় জড়িতদের দ্রুত খুঁজে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান মোহাম্মদপুর জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল। তিনি বলেন, আমরা সাড়ে ৯টার দিকে ঘটনার খবর জানতে পারি। প্রাথমিকভাবে মনে হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এমন হত্যাকাণ্ড হতে পারে। তদন্ত চলছে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top