গাজীপুরে স্কুলে ঢুকিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০ ১৮:০৯; আপডেট: ২০ মে ২০২৪ ২২:৩৬

ফাইল ছবি

দেশজুড়ে অব্যাহত ধর্ষণের ঘটনায় যুক্ত হল নতুন ঘটনা। এবার গাজীপুরের কাশিমপুর এলাকায় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

ভুক্তভোগীর মা বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকালে বাদী হয়ে দুইজনকে আসামী করে কাশিমপুর থানায় মামলাটি দায়ের করেন।

যে দুজনকে আসামী করা হয়েছে তারা হলেন নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার সম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহম্মেদ। দুইজনই কাশিমপুর এলাকার ভাড়াটিয়া।

ধর্ষণের শিকার কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী বলে জানা গেছে।

মামলা সুত্রে ঘটনার বিষয়ে জানা যায়, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন একটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে ওই কিশোরী। গতকাল বুধবার) ০৭ অক্টোবর) সকালে কিশোরীর মা-বাবা কাজের জন্য কর্মস্থলে যান। কিশোরী তখন বাসায় একা ছিল। দুপুরে সে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। পথে সম্রাট ও শাকিল কিশোরীকে জোর করে ধরে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে যান। কিশোরীকে ধর্ষণের পর ওই স্থানে ফেলে রেখে তাঁরা পালিয়ে যান। পরে কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে। আজ সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট ও শাকিলকে আসামি করে মামলা করেন।

ধর্ষণমামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। খবর-প্রথম আলো

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top