‘বিদেশি কিছু সাংবাদিক টাকার বিনিময়ে বাংলাদেশের বিরুদ্ধে লিখছে’

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৪; আপডেট: ৬ মে ২০২৪ ১৮:৫৭

ছবি: সংগৃহীত

বিদেশি কিছু সাংবাদিক মোটা অংকের টাকার বিনিময়ে বাংলাদেশের বিরুদ্ধে লিখছে। তারা বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে টাকার বিনিময়ে মদদ দিচ্ছে। বিএনপি-জামায়াত নির্বাচনে না এসে নির্বাচনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আকছিনা বাজার প্রাঙ্গণে নিবার্চনী গণসমাবেশে প্রধান আতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তোমরা কৃষকের ধান কেটে দিয়েছ। মানুষের দুর্যোগে পাশে থাকো। তোমরা ভোটারদের নিরাপত্তা দিয়ে কেন্দ্রে নিয়ে যাবে। বাংলাদেশের মানুষের ভাগ্য বাংলাদেশের মানুষই নির্ধারণ করবে। এটা ভোটের মাধ্যমেই জনগণ প্রমাণ করবে।

তিনি আরও বলেন, আগের সরকারগুলো ফকিরের মতো ভাতা দিত মুক্তিযোদ্ধাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটাকে ২০ হাজারে উন্নীত করেছেন। তিনি বিধবা ভাতা ,বয়স্ক ভাতাসহ সামাজিক নিরাপত্তা খাতে বিভিন্ন রকম প্রণোদনা দিচ্ছেন।

২০০২ সালে বিএনপির অর্থমন্ত্রী ক্ষমতায় এসে বললেন গ্যাস বিক্রি করবেন। বাধা দেওয়া হলে তিনি বলেন, মাটির নিচে গ্যাস থাকলে কী হবে? বিক্রি করতে পারলে তাদের পকেট পুরত। এখন শেখ হাসিনা গ্যাস দিয়ে বিদ্যুৎ উৎপাদন করে প্রতিটি মানুষের ঘরে বিদ্যুৎ দিয়েছে। বাংলাদেশের আশ্রয়হীন মানুষের জন্য জায়গাসহ ঘর নির্মাণ করে দিয়েছেন। পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, এলিভেটেড সড়ক নির্মাণ করে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন।

কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান অ্যাড. রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র মো. গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি কাজী মো. আজহারুল ইসলাম, কুটি ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন, কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান মো. ছায়েদুর রহমান মানিক ও জেলা পরিষদ সদস্য আব্দুল আজিজ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মিলন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top