নাটোরে বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৪ ১৮:০৯; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০১:৪৩

ছবি: সংগৃহীত

নাটোর শহরে রামাইগাছি এলাকায় বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার ধুপইল এলাকার স্বামী আব্দুর রহিম ও স্ত্রী রওশনারা বেগম। বুধবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রী বোঝাই বাস বিপরীত দিক থেকে আসা একটি রিকশাকে মুখোমুখি চাপা দেয়। এ সময় অটোরিকশায় থাকা আরোহী স্বামী ও স্ত্রী গুরুতর আহত হন। ওই সময় অপর একটি মোটরসাইকেলের সাথেও বাসটির ধাক্কা লাগলে মোটরসাইকেলে থাকা অন্য দুজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। তবে ঘটনাস্থলেই রওশনারা বেগম নামে আব্দুর রহিমের স্ত্রীর মৃত্যু হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস শহরের রামাইগাছী এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকসাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই রওশন আরা বেগম নামে একজনের মৃত্যু হয়। এসময় স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে আব্দুর রহিমের মৃত্যু হয়। এসময় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top