দুই সন্তানসহ স্ত্রীকে হত্যার পর ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১৩; আপডেট: ২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১৬

ছবি: সংগৃহীত

নীলফামারীতে স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুল মোল্লা বাবু নামের এক ব্যবসায়ী।শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার দাড়োয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার (১১) ও ছোট মেয়ে জারিন আক্তার (৬)।

আশিকুল মোল্লা বাবুর ছোট ভাই জাকির হোসেন মোল্লা বলেন, সকালে গলাকাটা অবস্থায় হাঁটতে দেখে সবাই তাকে (আশিকুল মোল্লা বাবু) নীলফামারী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তিনি ব্যবসায় আর্থিকভাবে ক্ষতির শিকার হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। ধারণা করা হচ্ছে, এ কারণে এমন ঘটনা ঘটাতে পারে।

পুলিশ সূত্রে জানায়, আশিকুল মোল্লা ব্যবসায় আর্থিকভাবে লোকসানে পড়েছিলেন। যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েন। এ কারণে তিনি এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সাইফুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সদস্যদের শ্বাসরোধে হত্যার পর নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে কি কারণে এমন হত্যাকাণ্ড তা এখনও অজানা। আমাদের ক্রাইম সিন ইউনিট কাজ করছে। কাজ শেষ হলে লাশ সুরতহাল প্রতিবেদন জন্য মর্গে পাঠানো হবে।’

তিনি আরও বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, পরিবারের কাউকে এখনো আমরা পাইনি। পেলে তদন্ত শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top