রাজশাহীতে সড়কে চাঁদাবাজির অভিযোগে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার ১২

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০০; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০৫:৫৬

ছবি: সংগৃহীত

সড়কে রিকশা, ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশা থেকে চাঁদা তোলার অপরাধে রাজশাহীতে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে জেলার তানোর পৌরসভার একজন সাবেক কাউন্সিলরও রয়েছেন।

আজ সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‍্যাব। রাজশাহী নগরীর রেলগেট ও তানোর পৌর সদরে আলাদা অভিযানে র‍্যাব-৫ এর সদস্যরা তাদের গ্রেপ্তার করেন।

নগরীর রেলগেট এলাকা থেকে গ্রেপ্তার আটজন হলেন—মোস্তাফিজুর রহমান ওরফে মাজেদ (৪০), মীর সাব্বির সজল (৩০), সহিদ হাসান ওরফে বিপ্লব (৩৫), রাফিউল আওয়াল আদনান (৩২), রিংকু দাস (৩১), নজরুল ইসলাম (৩৬), আতাউর রহমান (৫০) ও মো. রনি (৪১)।

তানোরে গ্রেপ্তার চারজন হলেন—অসিম আলী (২৮), শহিদুল ইসলাম (৪৮), শাহ আলম (২৫) ও মমিনুল ইসলাম মুকুল (৪৫)। এদের মধ্যে মমিনুল ইসলাম তানোর পৌরসভার সাবেক কাউন্সিলর।

র‍্যাব জানিয়েছে, সোমবার সকালে রাজশাহী নগরীর রেলগেটের উত্তরপাশে এ অভিযান চালানো হয়। এর আগে রোববার দুপুরে তানোর থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। দুটি অভিযানেই গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে যানবাহন থেকে তোলা নগদ টাকা, চাঁদা তোলার রশিদ ও টালি খাতা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদেরও থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top