আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ আহত ২০

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৩৫; আপডেট: ১৪ মে ২০২৪ ০০:৪৮

ছবি: সংগৃহীত

পাবনার বেড়া উপজেলায় টাকা নিয়ে বিরোধ এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। বেড়া থানার ওসি মো. রাশিদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের পর বেড়ার সানিলা ও সাঁথিয়ার করমজা এলাকার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসি মো. রাশিদুল হাসান বলেন, দীর্ঘদিন ধরে বেড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাসুদুর রহমান ময়ছারের সঙ্গে সাঁথিয়ার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কালু মল্লিকের টাকা নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কালু মল্লিকের কাছে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হয়।

শুক্রবার দুপুরে দুই গ্রুপের লোকজন মিছিলের প্রস্তুতি নেয়। তারা বেড়া বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত
এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। এলাকায় শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

সংঘর্ষে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও ইট পাটকেল ব্যবহার করা হয়। আহতদের বেড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top