ঘরে বসেই পাওয়া যাবে সকল সেবা

নেসকোর গ্রাহক সেবা পোর্টালের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ আগস্ট ২০২১ ০১:২৯; আপডেট: ১ আগস্ট ২০২১ ০১:৩১

নেসকোর গ্রাহক সেবা পোর্টালের উদ্বোধন

মুজিব বর্ষে গ্রাহক সেবার মান উন্নয়নের জন্য গ্রাহকের পোস্ট-পেইড বিলিং, স্মার্ট প্রি-পেমেন্ট বিলিং, গ্রাহক অভিযোগ, অন্যান্য ডিজিটাল সেবাসমূহ একটি পোর্টালে সন্নিবেশিত করে 'গ্রাহক সেবা পোর্টাল' চালু করেছে নেসকো। শনিবার এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে গ্রাহক সেবা পোর্টালের উদ্বোধন করেন বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব এবং নেসকো পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ মোহসিন চৌধুরী। করোনা মহামারিকালে এই পোর্টালের মাধ্যমে গ্রাহক ঘরে বসেই সকল বিদ্যুৎ সেবা গ্রহণ করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে নেসকো চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত প্রতিশ্রুতি বাস্তবায়নে নেসকোর সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতার সাথে কাজ করতে হবে। একজন গ্রাহকও যেন সেবা পেতে কোন প্রকার হয়রানির শিকার না হোন সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের বাস্তবতায় নেসকো লি: তার সকল সেবাকে ডিজিটাল প্লাটফর্মে নিয়ে আসছে ধীরে ধীরে। যুগের সাথে তাল মিলিয়ে নেসকোর সকলকে ডিজিটাল সেবা দিতে প্রয়োজনীয় দক্ষতা অর্জন করতে হবে নেসকোর সব সদস্যকে।

নেসকো কর্তৃক গৃহীত সকল পদক্ষেদসমূহ ব্যাপকহারে প্রচার-প্রচারণার উপরও গুরুত্বারোপ করেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি নেসকো লি: এর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম বলেন, গ্রাহককে সর্বোত্তম সেবা দেয়াকেই লক্ষ্য হিসেবে ধরে সকলকে কাজ করতে হবে। দক্ষতা বৃদ্ধির উপর তিনি গুরুত্বারোপ করেন। নতুন নতুন চিন্তা-ভাবনা এবং উদ্ভাবনী মনোভাব নিয়ে কাজ করতে নেসকোর প্রতিটি সদস্যকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
এখন থেকে যেকোন গ্রাহক customer.nesco.gov.bd ওয়েব সাইটে যেয়ে অনলাইনেই অনেক ধরনের সেবা পেতে পারবেন। অনলাইনে নতুন সংযোগের আবেদন থেকে শুরু করে পোস্ট-পেইড বিলিং, স্মার্ট প্রি-পেমেন্ট বিলিং, গ্রাহক অভিযোগ, অন্যান্য ডিজিটাল সেবাসমূহ একটি পোর্টালে সন্নিবেশিত করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে নেসকো লি: এর নির্বাহী পরিচালকবৃন্দ, পরিচালনা পর্ষদ সদস্যবৃন্দ, প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলীসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top