‘শয়তান’-এর চারদিনের আয় ৮০ কোটি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪ ২২:২৪; আপডেট: ২৭ মে ২০২৪ ০৯:৩৪

ছবি: সংগৃহীত

অজয় দেবগন ও আর মাধবন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির দুটি সুপ্রতিষ্ঠিত নাম। সম্প্রতি তারা বিকাশ বেহেল নির্মিত “শয়তান” সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তাদের সাথে যুক্ত হয়েছেন দীর্ঘদিন পরে অভিনয়ে ফেরা দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা।

বেশ কিছুদিন ধরেই পোস্টার, টিজার, ট্রেলার দিয়ে আলোচনায় রয়েছে অজয় দেবগণ, জ্যোতিকা ও আর মাধবন অভিনীত এবং বিকাশ বেহেল নির্মিত সিনেমা ‘শয়তান’। শুক্রবার (৮ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিকাশ বেহেল পরিচালিত ‘শয়তান’। থ্রিলার এই সিনেমাটি বক্স অফিসে তার জাদু দেখাচ্ছে এবং সেই সঙ্গে গল্প আর নির্মাণই মুগ্ধ করছে সবাইকে।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির প্রথম দিনে ভারতে ১৪ কোটি রুপি আয় করা অজয় দেবগন, জ্যোতিকা ও আর মাধবন অভিনীত সুপারন্যাচারাল থ্রিলার ছবিটি দ্বিতীয় দিনে আয় করেছে ১৮ কোটি রুপি। রবিবার আরও ৯.৩৩ শতাংশ আয়ের পরিমাণ বেড়ে দাঁড়ায় ২০.৫ কোটি রুপিতে।

কিন্তু সোমবার আয়ের পরিমাণ ৬৫.৮৫ শতাংশ কমে হয় ৭ কোটি রুপি। ভারতীয় বক্স অফিসে এই ছবির মোট আয় চারদিন পর দাঁড়িয়েছে ৬১ কোটি রুপিতে। অন্যদিকে বিশ্বজুড়ে শয়তান আয় করেছে ৮০ কোটি রুপি।

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে দাপট দেখিয়ে চলছে বিকাশ বেহেল পরিচালিত সিনেমা ‘শয়তান’। ইতোমধ্যেই মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় এটি দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে।

সিনেমা সমালোচক তরন আদর্শ সিনেমাটিকে ৫-এর মধ্যে রেটিং দিয়েছেন ৪। জানিয়েছেন সিনেমাটিতে রয়েছে অভাবনীয় টুইস্ট এবং বাঁক।

থ্রিলারধর্মী এই সিনেমা মুক্তির পরই সিনেপ্রেমীদের মাঝে হইচই পড়ে গেছে। উচ্ছ্বসিত মাধবন, অজয় দেবগন, জ্যোতিকার ভক্তরা। ‘শয়তান’কে অসামান্য, অসাধারণ পারফরম্যান্স বলছেন হররপ্রেমীরা।

কেউ বলছেন, ‘পুরো সিনেমা এক নিশ্বাসে দেখে ফেলার মতো। ছবিতে নেই একটিও নিস্তেজ মুহূর্ত’। কেউ বলছেন, ভিলেন হিসেবে মাধবনের দুর্দান্ত অভিনয়। পাশাপাশি অজয় দেবগন, জ্যোতিকা আর বাচ্চারাও খুব ভালো অভিনয় করেছে। নেটিজেনরা বলছেন, ‘ভালো দৃশ্যায়ন, ব্যাকগ্রাউন্ড মিউজিক সব মিলিয়ে ভালো থ্রিলার সিনেমা ‘‘শয়তান’’। আরেকজন লিখেছেন, ‘ওয়াও! গুজবাম্পস। তিনজনের কী পারফরম্যান্স।’

কালো জাদু, বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি ‘শয়তান’ হল গুজরাটি সিনেমা ‘বশ’র অফিসিয়াল রিমেক এর নির্মাতা কৃষ্ণদেব ইয়াগনিক। ২০২৩ সালের মে মাসে এই সিনেমা রিমেকের ঘোষণা দেওয়া হয় এবং জুনে শুরু হয় শুটিং।

ছবিটি পরিবেশনায় জিও স্টুডিওজ, অজয় দেবগন ফিল্মস এবং প্যানোরামা স্টুডিওজ ইন্টারন্যাশনাল এবং যৌথভাবে প্রযোজনা করেছেন অজয়, জ্যোতি দেশপাণ্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top