স্মরণে নায়করাজ রাজ্জাক

রাজ্জাককে প্রাপ্য সম্মান দেয়া হয় নি: বাপ্পী ইনাম

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০ ০১:৪৩; আপডেট: ২৩ আগস্ট ২০২০ ০১:৫০

ফাইল ছবি

নায়িকাদের নায়ক আর নায়কদের রাজ রাজ্জাক। মহান এই নায়কের চিরবিদায়ের ৩টি বছর পার হল। গতকাল (২১আগস্ট) ছিল তার মৃত্যুবার্ষিকী।

মহান এই নায়কের অনুপস্থিতি সব সময় অনুভব করেন বর্তমান সময়ের নায়কেরা। প্রয়াত কিংবদন্তিকে স্মরণ করে আক্ষেপের কথা শোনালেন হালের জনপ্রিয় চিত্রনায়ক নায়ক বাপ্পী চৌধুরী।

এফডিসির বর্তমান পরিস্থিতির উপর ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘নায়করাজ চলে গিয়ে ভালোই করেছেন বলে আমি মনে করি! কারণ, আজকে তার সবচেয়ে পছন্দের জায়গা এফডিসির যে অবস্থা, তা দেখলে শান্তিতে থাকতে পারতেন না তিনি।’

এফডিসির দিনদিন অবনতি হচ্ছে মন্তব্য করে বাপ্পী বলেন, ‘নায়করাজের দেখানো পথে আমরা চলছি না। কেউ চলচ্চিত্রের উন্নয়নের জন্য এগিয়ে আসতে চাইলেও তাকে টেনে নামিয়ে দিচ্ছি। চলচ্চিত্র ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। বেঁচে থাকলে এফডিসি আর চলচ্চিত্রের এই করুণ অবস্থা দেখে নায়করাজ চোখের পানি ফেলতেন।’

মহানায়ক রাজ্জাককে স্মরণে রাখতে এফডিসি কোন পদক্ষেপ নেন নি বলে ও আক্ষেপের সুর তার কথায়। তিনি আর ও বলেন প্রয়াত রাজ্জাককে যোগ্য সম্মান দেয়া হয় নি। ‘নায়করাজকে নিয়ে দেশে কিছুই হলো না। এফডিসিতে তার নামে একটা ফ্লোর নেই, নেই কোনো ভাস্কর্য। অথচ তিনি আমাদের নায়করাজ। এসব ভাবলেও নিজেকে আজ অপরাধী মনে হয়।

  • খবর-যুগান্তর
    এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top