স্বামী-সন্তানকে জিম্মি করে ধর্ষণ : ৭ জনের বিরুদ্ধে মামলা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১ ০৯:৪৭; আপডেট: ৩ মে ২০২৪ ০৩:১৯

ফাইল ছবি

কক্সবাজারে স্বামী ও সন্তানকে পণবন্দী করে নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

ভুক্তভোগী ওই নারীর স্বামী মামলাটি দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস। তিনি জানান, মামলায় ৭ জনকে আসামি করা হয়েছে। সাতজনের মধ্যে চারজনকে শনাক্ত করা হয়েছে। বাকি তিনজন অজ্ঞাত।

শনাক্ত হওয়া আসামিরা হলেন, আশিকুল ইসলাম, আব্দুল জব্বার জয়া, বাবু ও রিয়াজ উদ্দিন ছোটন। এদের মধ্যে রিয়াজ উদ্দিন ছোটন জিয়া গেস্ট ইন হোটেলের ব্যবস্থাপক।

এ ঘটনায় কক্সবাজার র‌্যাব-১৫ হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিনকে আটক করলেও বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত মামলা হয়নি। তবে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস।

এর আগে বুধবার (২২ ডিসেম্বর) রাতে শহরের লাবণী পয়েন্ট থেকে ওই নারী পর্যটককে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে শহরের লাইট হাউজ এলাকার জিয়া গেস্ট ইন নামের একটি হোটেল থেকে একই রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে র‌্যাব-১৫।

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top