রুহুল কবির রিজভী ও মাওলানা সোবহানের শয্যাপাশে জামায়াত নেতৃবৃন্দ

রাজটাইমস ডেক্স | প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০ ১৪:৩৬; আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ১৪:৫৭

ছবি: সংগৃহিত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বুধবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে দেখতে যান।

এসময় সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের সাথে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

নেতৃবৃন্দ বুধবার (১৪অক্টোবর) দুপুরে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি রহুল কবির রিজভীর সাথে সাক্ষাত করেন। তার চিকিৎসাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে বিশেষ দোয়া করেন।


মাওলানা কে এম সোবহানের সাথে সাক্ষাৎ
বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ইসলামী আলোচক মাওলানা কে এম সোবহানের সাথে সাক্ষাত করে তার চিকিৎসাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ কেন্দ্রীয় জামায়াত নেতৃবৃন্দ।

গতকাল সকালে সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহম্মদ সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ নেতৃবৃন্দ রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) আইসিইউতে চিকিৎসাধীন মাওলানা কে এম সোবহানকে দেখতে যান।

এসময় নেতৃবৃন্দ মাওলানা সোবহানের স্ত্রী, সন্তানসহ পরিজনের সাথেও সাক্ষাৎ করেন, সার্বিক খোঁজখবর নেন এবং তার দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে বিশেষ দোয়া করেন।
প্রেস বিজ্ঞপ্তি/ এমএস ইসলাম

 



বিষয়: রাজনীতি


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top