নির্যাতন ও গণধর্ষনের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০ ২২:৩১; আপডেট: ৯ অক্টোবর ২০২০ ২৩:০৭

 দেশব্যাপী নির্যাতন, গণধর্ষন ও হত্যাকাণ্ডের প্রতিবাদে  বিক্ষোভ মিছিল করেন নগরীর সর্বস্তরের ইমাম ও ওলামা মাশায়েখ 

দেশব্যাপী নির্যাতন, গণধর্ষন, পৈশাচিক হত্যাকাণ্ডের প্রতিবাদ ও অপরাধীদের শাস্তির দাবীতে রাজশাহীতে সর্বস্তরের ইমাম ও ওলামা মাশায়েখ বিক্ষোভ মিছিল করে। শুক্রবার জুম্মার নামায শেষে সর্বস্তরের ইমাম ও ওলামা মাশায়েখ এর ব্যানারে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে বিক্ষোভ সভায় বক্তারা অবিলম্বে অপরাধীদের দ্রুত সর্বোচ্চ শাস্তির দাবী করেন।
আলুপট্টি মোড়ের বিক্ষোভ সভায় মাওলানা আইয়ুব আলী শেখ এর সভাপতিত্বে বক্তব্য মাওলানা মিজানুল ইসলাম, আফজাল হোসেন হামিদী, আব্দুল্লাহ আল মাহমুদসহ বিভিন্ন মসজিদের ইমামগণ। মাওলানা হাসান আল মামুন এর পরিচালনায় বিক্ষোভ সভায় বক্তারা বলেন, “ সারা দেশে ধর্ষণ, গণধর্ষণের যেন মহাউৎসব চলছে। অথচ সরকার নীরব রয়েছে। কিন্তু কেউ যদি সরকাররের সমালোচনা করে তবে তাদের তাৎক্ষনিক গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়। কিন্তু জনগনের এই ক্রান্তিকালে সরকার নীরব ভূমিকা পালন করছেন। অথচ অভিযুক্তরা সকলেই একটি রাজনৈতিক মতাদর্শের নেতা-কর্মী। বক্তারা মন্ত্রীদের সমালোচনা করে বলেন, সামাজিক এই ঘাতকদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা না নিয়ে মন্ত্রীরা পরোক্ষভাবে ধর্ষকদের সাফাই গাইছেন। যা দেশের জনগনকে মর্মাহত করেছে। বক্তরা দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে বিচার দাবি করেন। একইসাথে দেশে বিচার বর্হিভুত সকল হত্যাকাণ্ড বন্ধেরও দাবি জানান।
এদিকে ইমাম ও ওলামা মাশায়েখ বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ সদস্য সতর্ক অবস্থায় এলাকায় মোতায়েন ছিলো। তবে কোন ধরণের অপ্রীতিকর অবস্থ্যা ছাড়াই বিক্ষোভ সমাবেশটি শেষ হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top