জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে রাজশাহীতে জামায়াতের আলোচনা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০ ০০:৫৯; আপডেট: ৪ মে ২০২৪ ২৩:২৪

 

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগর শাখা। শনিবার (৭ নভেম্বর) নগরীতে বিকেল সাড়ে ৪টায় এই আলোচনা সভার আয়োজন করে দলটি।

দিবসটি উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় রাজশাহী মহানগরী জামায়াতে ইসলামীর আমীর ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী বলেন, দেশের স্বাধীনতা সার্বোভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় বাংলাদেশ জামায়াতে ইসলামী দৃঢ় সংকল্পবদ্ধ। বিচার বহির্ভূত কোন হত্যা বা ষড়যন্ত্র করে জামায়াতে ইসলামীর অগ্রযাত্রা বন্ধ করা যাবেনা। কারণ দেশ রক্ষায় জনগনকে সাথে নিয়ে জামায়াতে ইসলামীর প্রতিটি নেতা-কর্মী শহীদি তামান্নায় দুর্বার আন্দোলন গড়ে তুলবে। এখন সময় এসেছে সকল জনতা ৭ই নভেম্বরের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে দেশকে জুলুম ও শোষনের হাত থেকে মুক্ত করা।

অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগরীর সহকারী সেক্রেটারী অধ্যাপক শাহাদৎ হোসেন, প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান প্রিন্স, বোয়ালিয়া উত্তর থানা আমীর ও মহানগরী কর্মপরিষদ অধ্যাপক সিরাজুল ইসলাম ও থানা নায়েবে আমীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মুরাদ-উদ-জামান প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার বিদেশি ক্রীড়নক সরকারে পরিণত হয়েছে। জনগনের দুর্ভোগ দুর্দশা লাঘব না করে দেশের উন্নয়নের নামে লুটপাট করে যাচ্ছে। মিডিয়াতে প্রকাশিত বিভিন্ন সময়ের এসব লুটপাটের চিত্র প্রমাণ করে এ সরকারের কোন নৈতিক ভিত্তি নেই। ১৯৭৫ সালের ৭ই নভেম্বরের মতো গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে দুর্নীতগ্রস্থ বর্তমান সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

কাফি/০২



বিষয়: জামায়াত


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top