নব নির্বাচিত রাজশাহী বার এসোসিয়েশন নেতৃবৃন্দকে সংর্বধনা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ২ মার্চ ২০২১ ১৭:০৩; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০৪:২১

সোমবার বেলা ২ টায় রাজশাহী বার এসোসিয়েশন কার্যালয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর পক্ষ থেকে নব নির্বাচিত বার এসোসিয়েশনের নেতৃবৃন্দ সংর্বধনা প্রদান করা হয়।
এ্যাডভোকেট বারের সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবি এ্যাডভোকেট আবুল কাশেম এর সভাপতিত্বে সংর্বধনা সভায় বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন, সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল, নব নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট মোজাম্মেল হক, সহ-সভাপতি এ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রাজশাহীর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাইসুল ইসলাম, ইসলামিক ল'য়ারস এর রাজশাহী মহানগরীর সভাপতি এ্যাডভোকেট মজিজুল হক প্রমূখ।

সংর্বধনা সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরী জামায়াতের সহ-সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুল, অধ্যাপক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাটাখালী পৌরসভা মেয়র অধ্যাপক মাজেদুর রহমান, সমাজ সেবা সম্পাদক অধ্যাপক মাইনুল ইসলাম, প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান প্রিন্স, যুব সম্পাদক জসিম উদ্দীন সরকারসহ জাতীয়তা আইনজীবি ফোরাম রাজশাহীর অন্যান্য নেতৃবৃন্দ।

জামায়াত নেতৃবৃন্দ, ‘দেশে আইনের শাষন ফিরিয়ে আনতে কার্যকারী ভূমিকা পালনের জন্য রাজশাহী বার এসোসিয়েশনের নব নির্বাচিত নেতৃবৃন্দ প্রতি দৃষ্টি আকর্ষন করে বলেন, মানুষের শেষ আশ্রয়স্থল আদালত। কিন্তু এখানেও রাজনৈতিক বিরুপ প্রভাবে মানুষ হয়রানীর স্বীকারসহ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। এমতবস্থায় নব নির্বাচিত নেতৃবৃন্দকে গনমানুষের রক্ষক হয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার উদ্বাত্ব আহ্বান জানান।

একই সাথে নেতৃবৃন্দ নিরপেক্ষ, ন্যায়-নিষ্ঠা ও শততার সাথে দ্বায়িত্ব পালনের জন্য আহ্বান জানান। সংবর্ধনা সভায় নব নির্বাচিত রাজশাহী বার এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সর্বশেষ দোয়া পরিচালনা করেন জামায়াত নেতা অধ্যাপক মাজেদুর রহমান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top