জামায়াতের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৩ জুন ২০২২ ০৫:১৩; আপডেট: ৩ জুন ২০২২ ০৭:১৬

ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা ড. কেরামত আলী সম্পর্কে রাজশাহী সদর আসনের এমপি ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক জনাব ফজলে হোসেন বাদশা’র মিথ্যা, অশালীন, ভিত্তিহীন উষ্কানীমূলক ও অসৎ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যৌথ বিবৃতি প্রদান করেছে জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর কর্মপরিষদ।

বৃহস্পতিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর কর্মপরিষদ নেতৃবৃন্দ এক যৌথ প্রতিবাদ বিবৃতিতে বলেন, রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশার মিথ্যা, অশালীন ও ভিত্তিহীন উষ্কানীমূলক ও অসৎ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বক্তব্যের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। তিনি একটি মিটিং এ রাজশাহী মহানগরী জামায়াতের আমীর সম্পর্কে যে বক্তব্য রেখেছেন তা দৈনিক প্রথম আলো, দৈনিক ভোরের কাগজ, দৈনিক সোনালী সংবাদ ও দৈনিক সানসাইন পত্রিকাসহ কিছু জাতীয় ও স্থানীয় পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা, বানোয়াট, উষ্কানীমূলক ও অসৎ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের একটি সুপ্রতিষ্ঠিত নিয়মতান্ত্রিক ও ইসলামী আদর্শে গঠিত একটি গণতান্ত্রিক দল। জাতীয় সংসদসহ দেশের প্রায় সকল নির্বাচনে জামায়াত অংশগ্রহণ করেছে এবং প্রতিটি সংসদে জামায়াতের প্রতিনিধি ছিলো। 

রাজশাহী মহানগরীর আমীর মাওলানা ড. কেরামত আলী রাজশাহী মেডিকেলের ছাত্র ছিলেন না, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ডিগ্রী নিয়ে সেখান থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেন। এছাড়া ১৯৮৮ সালের ৩১ মে তিনি রাজশাহী মহানগরী শিবিরের সভাপতিও ছিলেন না। সে সময় জামিল আক্তার রতনের হত্যাকাণ্ডের সাথে তাঁর দূরতম সম্পর্ক ছিল না। বরং তাঁকে মিথ্যা মামলায় জড়িত করা হলে আদালতের মাধ্যমে তিনি বেকসুর খালাস প্রাপ্ত হন। 

রাজশাহী মহানগরী জামায়াতের আমির মাওলানা ডঃ কেরামত আলী একজন জনপ্রিয় জননেতা। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একাধীকবার লক্ষাধিক ভোটের ব্যবধানে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। প্রকৃতপক্ষে জনাব ফজলে হোসেন বাদশা আদর্শিকভাবে জামায়াতকে মোকাবেলায় ব্যর্থ হয়ে ডক্টর কেরামত আলী কে জড়িয়ে রাজনৈতিক ময়দান উত্তপ্ত করে ফায়দা হাসিলের জন্য তিনি এ বক্তব্য উপস্থাপন করেছেন। মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্যবৃন্দ জনাব ফজলে হোসেন বাদশা’র উষ্কানী মুলক ও অসৎ রাজনৈতিক উদ্দেশ্য উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বক্তব্য প্রত্যাহারের আহবান জানান।

(বিজ্ঞাপন)



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top