সারাদেশে জামাত ইসলামের লিফলেট বিতরণ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২৩ ১১:৫১; আপডেট: ১৮ মে ২০২৪ ১৬:০২

ছবি: সংগৃহীত

অসহযোগ আন্দোলনের পক্ষে এবং জনগণকে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে জামায়াতে ইসলামী।

গতকাল শুক্রবার ঢাকা মহানগরী দক্ষিণের ৬৮টি এবং উত্তরের ৫৩টি সাংগঠনিক থানায় একযোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে ‘প্রহসনের নির্বাচন বর্জন’ ও ভোট দেওয়া থেকে বিরত থাকতে জনগণকে আহ্বান জানানো হয়।

গতকাল শুক্রবার রাজধানীর পল্টনের শান্তিনগর বাজারে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন দলের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন। পল্টন থানার এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের নেতা শাহীন আহমেদ খান, মারুফুল ইসলাম, সুলতান উদ্দীন, আফম ইউসুফ, মোস্তাফিজ শাহীন, ছাত্রনেতা তানভীরসহ স্থানীয় নেতারা।

এদিন পল্টন, মতিঝিল, খিলগাঁও, যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল, লালবাগ, চকবাজার, শাহবাগ, সবুজবাগ, রমনা, ধানমন্ডি, কোতোয়ালি, মুগদা, নিউমার্কেট, কলাবাগান, হাজারীবাগ, কদমতলী, শ্যামপুর, সূত্রাপুর, গেন্ডারিয়া, ডেমরা, শাহজাহানপুরসহ রাজধানীর ৬৮টি সাংগঠনিক থানায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

এদিকে ঢাকা মহানগর উত্তর জামায়াতের উদ্যোগে গতকাল উত্তরা, আজমপুর, মিরপুর, কারওয়ান বাজার, ভাষানটেক, কাফরুল, তালতলাসহ ৫৩টি সাংগঠনিক থানায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। এর মধ্যে উত্তরার আজমপুরে গণসচেতনতামূলক লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, মহানগর উত্তরের নেতা মুহিব্বুল্লাহ, মাহবুবুল আলম, মাজহারুল ইসলাম, গাজী মনিরুল ইসলাম, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তরের সভাপতি সালাহউদ্দীন প্রমুখ।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top