ছাত্রশিবির প্রত্যাশার প্রতীকে পরিণত হয়েছে: গোলাম পরওয়ার

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২২ মার্চ ২০২৪ ২০:২৮; আপডেট: ৫ মে ২০২৪ ১৫:৪৪

ছবি: সংগৃহীত

ছাত্রশিবিরের নেতাকর্মীরা দেশ ও ইসলামের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে অগ্রযাত্রা অব্যাহত রেখে জনগণের কাছে প্রত্যাশার প্রতীকে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। শুক্রবার রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের ‘থানা দায়িত্বশীল সম্মেলন-২০২৪’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

গোলাম পরওয়ার বলেন, ছাত্রশিবির হত্যা, গুম, জুলুম, নির্যাতন, নিপীড়ন ও সার্বিক প্রতিকূলতা মোকাবিলা করেও তার অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। কারণ ছাত্রশিবির সমাজ পরিবর্তনের স্বপ্ন ধারণ করেছে। লক্ষ্যে পৌঁছাতে যোগ্যতা ও নৈতিকতার আলোকে সৎ, দক্ষ এবং আদর্শিক নাগরিক তৈরি করার দায়িত্ব পালন করে যাচ্ছে ছাত্রশিবির। একই সঙ্গে জনগণকে পূর্ণাঙ্গ ইসলাম সর্বস্তরে বাস্তবায়নের গুরুত্ব বোঝানোর চেষ্টা করে যাচ্ছে। ছাত্রশিবিরের নেতাকর্মীরা দেশ ও ইসলামের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে অগ্রযাত্রা অব্যাহত রেখে জনগণের কাছে প্রত্যাশার প্রতীকে পরিণত হয়েছে।

তিনি বলেন, এদেশের মানুষ ইসলামপ্রিয়। আমরা বিশ্বাস করি, সময়ের ব্যবধানে জনগণ ইসলামী রাষ্ট্রব্যবস্থাকে সমর্থন করবে। এখন ছাত্রশিবিরের প্রচেষ্টাকে আরো তীব্র করতে হবে। ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার শর্তগুলো পূরণ করতে হবে। ইসলামী বিপ্লব মানে ব্যক্তির ক্ষমতা গ্রহণ নয়, বরং ইসলামের আলোকে সর্বস্তরের মানুষের চিন্তা ও কর্মের পরিবর্তন।

আগামীর দিন সম্ভাবনার। দৃঢ়তার সঙ্গে প্রচেষ্টা অব্যাহত রাখলে সময়ের ব্যবধানে আমরা সফল হবই, ইনশাআল্লাহ।

ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর নুরুল ইসলাম বুলবুল, উত্তরের আমীর সেলিম উদ্দিন, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top