ভোট কেনায় বিএনপির ৪৯ নেতাকর্মীর নামে মামলা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২১ ০১:৪১; আপডেট: ১৯ মে ২০২৪ ০৬:৪৩

ফাইল ছবি

নড়াইলে ভোটারদের ভয়ভীতি ও টাকার বিনিময়ে ভোট কেনার অভিযোগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ ৪৯ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছেন এক আওয়ামী লীগ নেতা।

বুধবার রাতে নড়াইল সদর থানায় মামলাটি দায়ের করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুণ্ডু। তবে বিএনপি মেয়র প্রার্থী জুলফিকার আলী মণ্ডলকে আসামি করা হয়নি।

জানা যায়, আগামী ৩০ জানুয়ারি নড়াইল পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুমান আরা। এছাড়া মাঠে রয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাওলানা খায়রুজ্জামান (হাতপাখা প্রতীক)।

মলয় কুণ্ডু জানান, রাতের বেলায় বিএনপি নেতাকর্মীরা ভোটারদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাচ্ছেন। এছাড়া টাকার বিনিময়ে ভোট কেনারও অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে বিএনপি মেয়র প্রার্থী জুলফিকার আলী মণ্ডল বলেন, আমি নীরবে-নিভৃতে ভোট চাচ্ছি। দলের নেতাকর্মীরা একত্রিত হয়ে গণসংযোগ ও ভোট চাইতে পারছেন না। আমরা কীভাবে ভোটারদের ভয়ভীতি দেখাব। আমাদের নেতাকর্মীদের হয়রানি করার জন্য এ মামলা দেয়া হয়েছে।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ভোটারদের ভয়ভীতি ও টাকার বিনিময়ে ভোট কেনার অভিযোগে বিএনপির ৪৯ নেতাকর্মীর নামে মামলা হয়েছে। এ মামলায় কেউ গ্রেফতার হয়নি।

অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন গত সোমবার সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরাকে সমর্থন দিয়েছেন।

 

সূত্র: যুগান্তর




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top