অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এর পিতার মৃত্যুতে নগর জামায়াতের শোক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১ ০১:০৮; আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ০১:১০

ফাইল ছবি।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি মজলুম জননেতা অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এর সম্মানিত পিতা মিয়া আব্দুল হামিদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী।

রোববার (১৭ অক্টোবর) বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমির মাওলানা ড. কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল এর স্বাক্ষরিত এক বিবৃতিতে এই শোক প্রকাশ করা হয়।

উল্লেখ্য, মিয়া আব্দুল হামিদ আজ রোববার (১৭-১০-২১) দুপুর ১২ টা ৪৫ মিনিটে ঢাকার একটি একটি বে-সরকারি হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘মরহুম মিয়া আব্দুল হামিদ ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গিয়েছেন এবং ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে তাঁর অনেক অবদান রয়েছে। তিনি ইতোমধ্যে দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে অনন্তকালের সফর। এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তাঁর একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ তায়ালা তাঁর জীবনের সকল নেক আমল কবুল করে তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজন, সহকর্মীদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।





বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top