গণসংহতি আন্দোলনের চতুর্থ প্রতিনিধি সম্মেলন শুক্রবার

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২১ ০৬:২৯; আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ০৬:৩১

ছবি: সংগৃহীত

শুক্রবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে গণসংহতি আন্দোলনের চতুর্থ জাতীয় প্রতিনিধি সম্মেলন শুরু হচ্ছে। চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানানো হয়।
এতে বলা হয়, ‘সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচারের বাংলাদেশ চাই’ এবং ‘ভোটাধিকার ও রাষ্ট্রের গণতান্ত্রিক রূপান্তরের লক্ষ্যে বৃহত্তর ঐক্য গড়ে তুলুন’ এই আহ্বানে এবারের সম্মেলনের উদ্বোধক হিসেবে থাকবেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সভাপতিত্ব করবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

বক্তা হিসেবে উপস্থিত থাকবেন গণফোরামের আহ্বায়ক ড. কামাল হোসেন, অর্থনীতিবিদ অধ্যাপক আনু মুহাম্মদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, নৃবিজ্ঞানী অধ্যাপক রেহনুমা আহমেদ, বাসদের কেন্দ্রীয় সদস্য ও বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক বজলুর রশিদ ফিরোজ, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম, ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া, গণসংহতি আন্দোলনের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবুল হাসান রুবেল ও দলের রাজনৈতিক পরিষদের নেতারা।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top