জাতীয় দলে কবে ফিরবেন তামিম, যা বললেন পাপন

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪ ১৯:১৬; আপডেট: ১৬ জুন ২০২৪ ০৭:৫৩

ছবি: সংগৃহীত

তামিম ইকবাল সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন গেল বছরের সেপ্টেম্বরে। জুলাই মাসে অবসর নিয়েছিলেন। এরপর অবসর ভেঙে নিউজিল্যান্ডের বিপক্ষে একটামাত্র ওয়ানডে খেলেছিলেন তিনি। এরপর আর লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি তাকে। এমনকি বিশ্বকাপ দলেও ছিলেন না বাঁহাতি এই ওপেনার। সেটা নিয়ে বেশ লম্বা সময় ধরেই উত্তপ্ত ছিল দেশের ক্রিকেটাঙ্গন।

তবে এখন প্রশ্ন, কবে নাগাদ জাতীয় দলে ফিরবেন তামিম নাকি আর ফিরবেন না। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলাপের পরেই এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসার কথা। তবে সেই বৈঠকের আগেই তামিম ইস্যুতে কথা বললেন বোর্ড সভাপতি। জানালেন তামিমের ফেরা নিয়ে সবশেষ তথ্য।

আজ রোববার গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন জানালেন আগামী বছর ফিরতে পারেন তামিম। পাপন বলছিলেন, ‘লাস্ট ওর সাথে যোগাযোগ হয়েছে তখন কথা ছিল ও (তামিম) প্রথম জালাল ইউনুস অপারেশন্সের এবং আমাদের সিরাজ ভাই ওনাদের সঙ্গে বসবেন তারপর আমার সাথে বসবে। ওনাদের সাথে বসেছে, এখন আমার সাথে বসবে। আমি যেটা শুনেছি, ওর কাছ থেকে শোনার আগে কমেন্ট করা উচিত না। আমি যেটা শুনেছি ও বলেছে সামনের বছর থেকে খেলবে।’

নারী আম্পায়ার নিয়ে বিতর্কে যা বলছেন পাপন
তামিম ইকবাল জাতীয় দলের হয়ে না খেললেও সময় কাটাচ্ছেন ক্রিকেটের সঙ্গেই। বিপিএলে খেলেছেন ফরচুন বরিশালের জার্সিতে। কাটিয়েছেন স্মরণীয় টুর্নামেন্ট। দলকেও জিতিয়েছেন নিজেদের প্রথম শিরোপা। বর্তমানে খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগ - ডিপিএলে। সেখানেও প্রাইম ব্যাংকের হয়ে সময় নেহাৎ মন্দ কাটছে না। নিয়মিতই রানের দেখা পেয়েছেন তিনি।

গত মার্চেই বিসিবির সঙ্গে বৈঠক করেছিলেন তামিম। যদিও সেই বৈঠকের ফলাফল জানা যায়নি। ১০ই মার্চের সেই বৈঠকের পর ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জালাল বলছিলেন, 'আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের (পাপন) কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারবো।'




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top