কাউন্সিলর কাপে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ মার্চ ২০২১ ০৪:২০; আপডেট: ৬ মে ২০২৪ ২৩:৩২

নগরীতে ৫ম শহীদ শামসুল আলম স্মৃতি কাউন্সিলর কাপ এম.সি.এল ক্রিকেট টুর্ণামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আতিথি থেকে ট্রফি প্রদান করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু।

জোন-২ এর সংরক্ষিত কাউন্সিলর আয়েশা খাতুন নাদিরার সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আনসারুল হক, দিগন্ত প্রসারী ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল হক, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের গভার্নিং বডির সভাপতি ও সোনালী ব্যাংক লিঃ রাজশাহীর অবসর প্রাপ্ত এজিএম মনোয়ার হোসেন সেলিম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, রাজশাহী ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সাধারণ সম্পাদক রফিকুল হক সেন্টু সহ অন্যান্য অতিথিরা।

শনিবার দুপুর তিনটা থেকে মহিষবাথান উত্তরপাড়া কলোনী মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়। প্রথমে ব্যাট করতে নেমে ১৪৪ রানের টার্গেট দেয় মহিষবাথান ব্রাদার্স ইউনিয়ন। ১৪ ওভারে টানটান উত্তেজনার এ ফাইনাল ম্যাচে টনি ও মুন্নার ব্যাটিং বোলিং নৈপূর্ণে ৪১ রানে পরাজিত হয় মহিষবাথান টাইটেনস। ম্যান অব দা ফাইনাল নির্বাচিত হয় ওয়ালী উল্লাহ মুন্না ও ম্যান অব দা টুর্ণামেট নির্বাচিত হয় বশির আহমেদ টনি।

এ সময় কাউন্সিলর কামরু বলেন ৫নং ওয়ার্ডের যুব সমাজকে মাদক ও যেকোন প্রকার নেশা থেকে নিজেকে দূরে রাখার অহবান জানান। একই সাথে যুব সমাজকে যেকোন প্রকার সামাজিক বিচ্যুতি মূলক কাজ থেকে দুরে থাকতে বলেন। আয়োজিত এ ক্রিকেট টুর্ণামেন্ট যুবসমাজকে সুস্থ প্রতিযোগীতায় উৎসাহিত করবে যা আগামীতে তাদের ব্যক্তি জীবনের সফলতায় ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top