জেল থেকে বেরিয়ে ফের মাদক কারবারে মাদক সম্রাট শহীদুল

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ০১:৩৩; আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০৭:১৪

মাদক সম্রাট শহীদুল

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের একাধিক মাদক মামলার আসামী মাদক সম্রাট শহিদুল ইসলাম (৫০) জামিনে বেরিয়ে আবারও এলাকায় মাদক ব্যবসা অব্যহত রেখেছে। তিনি কোটি কোটি টাকার মাদকের চালান কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী এলাকা থেকে এনে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার তিস্তা গোকুড়া ইউনিয়নের সওদাগর পাড়া ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত নজরুল ইসলামের ছেলে আলোচিত মাদক সম্রাট শহিদুল ইসলাম ইতোমধ্যেই ডিবি পুলিশ, র্যাব -১৩ রংপুর ও লালমনিরহাট সদর থানা পুলিশের হাতে ৩ বার মাদকের চালানসহ গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাভোগ করে।

শহিদুল জামিনে বেরিয়ে আবারও মাদক ব্যবসা অব্যহত রেখেছে। তিনি গাঁজা, ফেনসিডিল, ইয়াবা, মদ ও হেরোইনের বড় বড় চালান এনে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। শহিদুল ইসলাম মাদক ব্যবসার অবৈধ আয় থেকে কোটি টাকার সম্পদ গড়ে তুলেছে। বর্তমানে ৪ টি বাড়ী নির্মাণ করার তথ্য পাওয়া গেছে। এর মধ্যে সওদাগর পাড়ায় প্রায় কোটি টাকা ব্যয়ে ফ্ল্যাট, মোল্লাটারী এলাকায় বাড়ী, রংপুর শহরে ফ্ল্যাট এবং ঢাকায় ফ্ল্যাট নির্মাণ করেছে। ঢাকার ফ্ল্যাটে বর্তমানে বসবাস করছে তার আপন বড় ভাই শফিকুল ইসলাম ও বোন নাসরিন।

অভিযোগ আছ, শহীদুল তিস্তা বাজারে কাপড়ের দোকান দিয়ে সুকৌশলে চালিয়ে আসছেন মাদক ব্যবসা। তার মোল্লাটারীর বাড়ীতে গভীর রাতে মাদকের চালান ঢুকানো হয়।

বর্তমানে তার বিরুদ্ধে ৩ টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। মামলাগুলো হলো- ১. লালমনিরহাট সদর থানার এফআইআর নং- মামলা ৮০/১০৫ জিআর নং ১০৫/১৮, লালমনিরহাট সদর থানার এফ আই আর নং- মামলা নং ১৮/৫৮৭ জি আর নং ৫৮৭/১৮, ৩. লালমনিরহাট সদর থানার এফআইআর নং- মামলা নং ৫১/৫০১ জি আর নং ৫০১ /২০২১। মামলাগুলো থেকে জামিনে বেড়িয়ে এলাকায় আবারও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

জানতে চাইলে গোকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রশিদ টোটন জানান, শহীদুলের ব্যাপারে শুনেছি। ৬ নং ওয়ার্ডে মাদক ব্যবসায়ীর সংখ্যা বেড়েছে। আমি শীঘ্রই ইউপি সদস্যদের নিয়ে আলোচনা করে তাদের মাদক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালাব।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল হক বলেন, শহিদুল ইসলামের বিরুদ্ধে একাধিক মামলা চলমান রয়েছে। এরপরও যদি সে মাদক ব্যবসা করে ধরা পড়ে তাহলে ছাড় দেয়া হবে না।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top