সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মী আটক

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২ ০৪:১৯; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০৫:৪৪

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার কলারোয়ায় বিএনপি ও জামায়াতের ৬ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে কলারোয়া আলিয়া মাদ্রাসা মাঠ থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তারা নাশকতা ঘটানোর পরিকল্পনা করছিল বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, কলারোয়া পৌরসদের তুলসীডাঙ্গা এলাকার মৃত আমজাদ আলী সরদারের ছেলে জামায়াত নেতা মাওলানা ওমর আলী (৬৩), ঝিকরা গ্রামের মৃত আলফার রহমানের ছেলে জামায়াত নেতা আশফাকুর রহমান বিপু (৫২), উপজেলার গয়ড়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে চন্দনপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুজ্জমান (৫৬), ফয়জুল্লাহপুর গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে বিএনপি নেতা মাহবুবুর রহমান (৩৪), ওফাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে যুবদল নেতা আবু বক্কর সিদ্দিক (২৭) এবং কামারালি গ্রামের হবিবর রহমানের ছেলে বিএনপি নেতা জাহাঙ্গীর আলম (৩০)।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মঙ্গলবার গভীর রাতে কলারোয়া আলিয়া মাদ্রাসা মাঠে কতিপয় জামায়াত-বিএনপি’র নেতা কর্মীরা অস্ত্র-শস্ত্র নিয়ে নাশকাতার পরিকল্পনা করছে।

এ সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং তাদের কাছ থেকে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পূর্বক (মামলা নং ৭) বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্র: দৈনিক আমার সংবাদ 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top