করোনা উপসর্গ

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে নঁওগার আ’লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ জুলাই ২০২০ ১৭:৪৬; আপডেট: ৬ জুলাই ২০২০ ২০:৪০

নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন (৭৮) করোনার উপসর্গ জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (৬ জুলাই) সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের পারিবারিক ও মান্দা উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত বুধবার থেকে জ্বর-সর্দি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। গত শনিবার নিজ বাড়ি থেকে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করেন স্থানীয় স্বাস্থ্যকর্মীরা। তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৮টায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরও বলেন, সরদার জসিম উদদীন দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। গত বুধবার জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনেই তার লাশ দাফন করা হবে। নিহতের পরিবার সদস্যদের নমুনা পরীক্ষার ফল না আসা পর্যন্ত কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top